বাংলাদেশে ওরাকলের সিস্টেম, ডাটাবেইজ  এর প্রসারে অগ্রণী ভূমিকার জন্যে ই এস এল (এক্সপ্রেস সিস্টেমস লিমিটেড) বাংলাদেশ কে পার্টনার অফ দি ইয়ার ২০১৮ সম্মাননা প্রদান করেন  ‘ওরাকল’ । বাংলাদেশে ওরাকলের ষাটের ও বেশি পার্টনার রয়েছে । দেশে এবং বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে প্রতিযোগিতা করে, সর্বোত্তম সেবার প্রদানের এই সম্মাননা ই এস এল অর্জন করে নেয় নিজেদের একগ্রতা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ।

সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত হয় এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি ।অনুষ্ঠানে  ই এস এলর পক্ষে উপস্থিত ছিলেন, মো: ওয়েহিদ উজ জামান (ব্যবস্থাপনা পরিচালক) এবং আলমগীর হোসেন (হেড অফ এপ্লিকেশন এন্ড সফটওয়্যার ডিপার্টমেন্ট) । ওরাকালের পক্ষ থেকে ই এস এলকে এই  অ্যাওয়ার্ড তুলে দেন রুখসান আলমেইদা ( রিজিওনাল ডিরেক্টর) এবং এলান সং ( কান্ট্রি ডিরেক্টও ) ।

ওরাকালের অংশীদার দ্বারা উদ্ভবনী চিন্তাশক্তিকে কাজে লাগিয়ে সময় উপযোগী প্রযুক্তির উৎকর্ষ সাধনের লক্ষ্যে কাজ করেছে, তাদেরকেই এই সম্মান দেয়া হয় । ২০০৮ সালে যাত্রা শুরু করে ই এস এল বর্তমানে বাংলাদেশের স্বনামধন্য এবং উল্লেখযোগ্য একটি আইটি অবকাঠামো সমাধান দানকারী প্রতিষ্ঠান । ই এস এলের এম ডি মো: ওয়াহিদ উজ জামান এই সম্মাননা প্রাপ্তি বিষয়ে বলেন তথ্যপ্রযুক্তি খাতে সর্বোৎকৃষ্ঠ প্রযুক্তি নির্ভর সেবা ও পণ্য সুনিশ্চিত করার লক্ষ্যে আমরা বদ্ধপরিকর । দেশের মানবসম্পদকে কাজে লগিয়ে, প্রযুক্তিখাতে বাংলাদেশের উৎকর্ষ সাধনই আমাদের মূল উদ্দেশ্য । এই সম্মাননা আমাদেরকে সামনের দিনগুলিতে আরো নিরলসভাবে সেবা প্রদানে উৎসাহিত করবে ।